মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস

নতুন বিয়ে হয়েছে ।
শীতকাল ।
রাত্রে ছেলে তাড়াতাড়ি খেয়ে শুতে গেছে ।
বউ
শুতে আসছেনা দেখে মায়ের
কাছে ফিরে এসে জিজ্ঞাসা করল-
মা কম্বল কই ? মা বলল,-কেন
বাবা,বিছানায় তো আছে ।

ছেলে চলে গেল । একটু পরেই
ছেলে ফিরে এসে জিজ্ঞাসা করল,-
মা কম্বল কই ? মা বলল-
কেন, বিছানায় তো ছিল ।
ছেলে আবার কিচুক্ষণ
পরে ফিরে এসে জিজ্ঞাসা করল,-
মা কম্বল ছাড়া ঘুম আসে না।
সব বুঝতে পেরে ছেলের বাপ
আর রাগ চাপতে পারল না ।
.
.
.
.
.
.
বেটা হারামজাদা,শুইতে
যা, কম্বল এখন খাচ্ছে ।


একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, একজন
কেমিক্যাল ইঞ্জিনিয়ার, একজন
ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার এবং একজন
কম্পিউটার ইঞ্জিনিয়ার
গাড়িতে করে যাচ্ছিলেন। হঠাৎ
গাড়িটা একটা গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বন্ধ হয়ে গেল এবং আর
কিছুতেই চালু হচ্ছিল না।
মেকানিক্যাল ইঞ্জিনিয়ার: আমার ধারণা,
গাড়ির কোনো পার্টস ভেঙে গেছে। আমাদের
উচিত সেটা বদলে নেওয়া।
কেমিক্যাল ইঞ্জিনিয়ার: আমার ধারণা, গাড়ির গ্যাস ফুরিয়ে গেছে। আমাদের গ্যাস
নেওয়া উচিত।
ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার: আমার ধারণা,
গাড়ির কোনো পার্টস জ্বলে গেছে। আমাদের
উচিত সেটা মেরামত করা।
কম্পিউটার ইঞ্জিনিয়ার: হুম…আমার মনে হয়, আমাদের সবার উচিত গাড়ি থেকে বের হওয়া,
তারপর আবার নতুন করে গাড়িতে উঠে বসা।



একটা ছেলে প্রচণ্ড ভাব
নিয়ে বাইক
চালিয়ে যাচ্ছে।।হঠাৎ
সে দেখলো খুবি সুন্দরী একটা মেয়
ছেলেটি আরও ভাব নিয়ে বাইকের
স্পীড বাড়িয়ে মেয়েটির সামনে ব্রেক
করতে গিয়ে ঠাস
করে মাটিতে পড়ে গেল..!!
এই
অবস্থা দেখে মেয়েটি খিলখিল
করে হেঁসে উঠলো !! কিন্তু ছেলেটি একটুও বিচলিত
না হয়ে বললঃ
.
.
.
. .
.
.
.
.
. এটাই আমার নামার স্টাইল..!



চার বন্ধু
মিলে পরীক্ষা না দেওয়
প্ল্যান করল।
পরীক্ষা শেষ হওয়ার
আগে-আগে পরীক্ষার
হলে ঢুকে শিক্ষককে বলল,
স্যার আমাদের গাড়ির
চাকা পাংচার হইছিল।
স্যার বললেন,
সমস্যা নাই, তোদের
পরীক্ষা হবে।
১টা প্রশ্ন দিচ্ছি, সময়
১০ মিনিট, চার জন চার
রুমে বসে পরীক্ষা দিবি,
উত্তর সঠিক হলে ১০০
পাবি।
চারজনই খুব খুশি।
চারজন
চাররুমে গিয়ে বসল।
স্যার
এসে প্রশ্ন
দিয়ে গেলেন ↓↓↓
.
.
.
.
.
.
.
.
.
.
গাড়ির কোন
চাকা পাংচার
হয়েছিল ???



১ম বন্ধুঃ জানিস আমি বিয়ে করে ফেলেছি!!
২য় বন্ধুঃ Wow!! ভালো সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! খারাপ সংবাদ!!
সে দেখতে একদমই সুন্দর নয়!!
২য় বন্ধুঃ ওহ!! এটাতো তাহলে খারাপ
সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা ভালো সংবাদ!! কারন
সে অনেক ধনী!!
২য় বন্ধুঃ Wow!! এটা তো খুবই
ভালোসংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা খারাপ সংবাদ!! কারন
সে তার টাকা পয়সার এক কানাকড়িও
আমাকে দেয় না!!
২য় বন্ধুঃ ওহ!! তাহলে তো এটা খুব খারাপ
সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা ভালো সংবাদ!! কারন
সে আমাকে একটা অনেক বড়
বাড়ি কিনে দিয়েছে!!
২য় বন্ধুঃ Wow!!
তাহলে তো এটা খুবভালো সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটা খারাপ সংবাদ!! কারন
সে বাড়িটা পুড়ে গেছে!!
২য় বন্ধুঃ আহারে!! তাহলে তো খুবই খারাপ
সংবাদ!!
১ম বন্ধুঃ নাহ!! এটাই
সবচেয়ে ভালো সংবাদ!!
কারন আমার বউ সে বাড়িটার
ভেতরে ছিলো!!

কোন মন্তব্য নেই: