মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস বেশ কয়েকটি

বাবাঃ আমি তোমাকে আমার পছন্দের মেয়ের
সাথে বিয়ে দিতে চাই ,
ছেলেঃ না !
বাবাঃ মেয়েটি বিল গেটস এর মেয়ে!
ছেলেঃ তাহলে ঠিক আছে !


বাবা এবং বিল গেটসঃ-
বাবাঃ আমি আমার ছেলের সাথে তোমার
মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে এসেছি ,
বিল গেটসঃ না !
বাবাঃ আমার ছেলে ওয়ার্ল্ড ব্যাংক এর
CEO !
বিল গেটসঃ তাহলে ঠিক আছে !

বাবা এবং ওয়ার্ল্ড ব্যাংক এর
প্রেসিডেন্টঃ-
বাবাঃ আমার ছেলেকে তোমার ব্যাংক এর
CEOপদে নিজুক্ত করে দাও ,
প্রেসিডেন্টঃ না !
বাবাঃ আমার ছেলে বিল গেটস এর মেয়ের
জামাই !
প্রেসিডেন্টঃ তাহলে ঠিক আছ…



শিক্ষকঃ " এই পাখির পা দেখে পাখিটির নাম
বলো..."
বল্টুঃ "আমি জানি না..."
শিক্ষকঃ " তুমি ফেইল করেছ... তোমার নাম
কি?"









বল্টু" আমার পা দেখুন...তাহলেই
জানতে পারবেন..."·


সুখবর! সুখবর!! সুখবর!!!
"ফেইসবুক বিড়িখোরদের নিবন্ধন
চলছে"
@ নিবন্ধন করতে যা যা লাগবে :
১,বিড়ি খাওয়া অবস্থায় দুই
কপি ছয়পোর্ট
সাইজের ছবি।
২,আবেদন পত্রে বড় ভাই
এবং বাবার সত্যায়িত
সিগ্নেচার। ৩, স্টুডেন্টদের
জন্য টিচারের সত্যায়িত
সিগ্নেচার।
৪, ইউনিয়ন চেয়ারম্যান
সার্টিফিকেট।
৫, বিড়ি দোকানদাদের সত্যায়িত
ফটোকপি।
৬, অবশ্যই ফেইসবুক
আইডি থাকতে হবে। ঠিকানা,
৪২০/২ জলন্ত সরণী, কচুবাগান,
ঢাকা ৪২০৪২০. নিবন্ধনের
উপকারিতা :
# বয়স যতই হোক পাবলিক
প্লেসে বিড়ি খাওয়া যাবে।
# স্কুলে টিফিন টাইমে ক্লাস
রুমে বিড়ি খাওয়া যাবে তাতে টি
কোন
আপত্তি করতে পারবে না। #
পরিবারের সবার
সামনে বিড়ি খাওয়া যাবে।
# বিড়ি খাওয়ার সময় বড় ভাই
দেখে আপত্তি জানালে তার
ব্যাপারে আইনানুগ
ব্যাবস্থা নেওয়া হবে।
# বিড়ি খাওয়ার
টাকা না থাকলে চুরি করে টাকা জ
করা যাবে।
ধরা খাইলে কর্তৃপক্ষ
দায়ী থাকিবে।
# শশুর মশাইয়ের
কাছে বিড়ি চাইলে আইন
অনুযায়ী না করা যাবে না।
#
নিবন্ধনকারী ব্যাক্তিকে দোকা
বাকিতে বিড়ি দিতে বাধ্য
থাকিবে।
# বিপদে পড়লে বিড়ি হোম
সার্ভিস
বা কুরিয়ার সার্ভিসের
মাধ্যমে পৌঁছে দেওয়া হবে।
# কার্ড
দেখিয়ে বিড়িতে সর্বোচ্চ
৪২০%
ছাড় পাওয়া যাবে। #
ফ্রীতে ক্যান্সার
চিকিৎসা দেওয়া হবে।
বিঃদ্রঃ যারা এক প্যাকেটের
বেশী বিড়ি খায় তাদের বাসায়
গিয়ে নিবন্ধন করানো হয়।

কোন মন্তব্য নেই: