রবিবার, ২ জুন, ২০১৩

ইয়াহু কিনে নিল টাম্বলার কে yahoo

 YAHOO   আমরা সবাই জানি ইয়াহু এক বছরের পর বছর মানুষের হৃদয় যুরে ছিল এবং সেই সাথে ছিল অনলাইন জগতের এক সময়ের গডফাদার। যদিও দুনিয়া এখন গুগল এর হাতে কিন্তু এত উপরের পর্যায়ে উঠে কেউ নিজের ক্ষমতা নিঃশেষ করতে চাইবে না। আরো জরালো ভাবে সামনের দিকে এগিয়ে যাবে ইহাই সাভাবিক। সেই ধাবাহিকতায় ইয়াহু এক ধাপ এগিয়ে গেলেন।



ব্লগিং সাইট টাম্বলার কে ইয়াহু কিনে নিল ১.১ বিলিয়ন ডলারে। ইয়াহু ক্যাশের মাধ্যমে টাম্বলার কে এ অর্থ পরিশোধ করবে। তবে এখনও ইয়াহু অথবা টাম্বলার এর কাছ থেকে কোন অফিসিয়াল স্টেটমেন্ট পাওয়া যায়নি। তবে এটি ওপেন সিক্রেট বলে অনেকেই দাবি করছেন। খুব অদূরেই আমরা এটির আনুষ্ঠানিক উদ্ভদন হয়ত দেখতে যাচ্ছি। সেই সাথে ইয়াহু পড়িবার আরো বজবুত এক বাধনে নিজেকে জাঁকরে ধরল।
টাম্বলারের মিডিয়া টিম এ বিষয়ে কোন প্রশ্নের জবাব দেয়নি। ইয়াহুর এক মুখপাত্র এনবিসি নিউজকে জানিয়েছে ইয়াহু কোন প্রকার গুজব অথবা ভুল খবরে মন্তব্য করবে না। অন্যদিকে এ খবর বিভিন্ন সোস্যাল মিডিয়া এবং নিউজ সাইটে পাবলিশ হওয়ার পর প্রাথমিক প্রতিক্রিয়া হিসেবে টাম্বলার ব্যবহারকারীরা রাগান্বিত মনোভাব প্রকাশ করেছেন। তাদের মতে এই অধিগ্রহণ টাম্বলারের নিজস্ব কালচারে সমস্যার সৃষ্টি করবে।
 পোস্টটি লিখছেন ঃ-

কোন মন্তব্য নেই: