মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস


ওয়েটারকে প্রশ্ন করা হলো, আপনার জীবনের
সবচেয়ে বড় স্বপ্ন কী?
—সেদিন আসবে কবে, যেদিন থেকে লোকজন
রেস্টুরেন্টে খাওয়া বন্ধ করে দেবে,
তবে টিপস পাঠাবে মানি-অর্ডার করে?




13 days ago
আমি 1st বন্ধুকে কল
দিলাম: "দোস্ত, কদ্দুর
পড়লি ?"
বন্ধু : "হুমম, চ্যাপ্টার
তো ৮ টা, আমার ৫
টা শেষ"
আমি : (মনে মনে:
shit,কেনো পড়লাম
না আগে,এই
হারামী তো সব
শেষ করে ফেললো)
"আচ্ছা দোস্ত, পড়
বাকীগুলা, রাখি"
2nd বন্ধুকে কল:
"দোস্ত,কদ্দুর পড়লা ?"
২nd বন্ধু: "আমার
পরা শেষ, রিভিশন দিব"
আমি: (মনে মনে: ধুর
বেটা,মর তুই ) "পড়
ভালমতো"
খুবই হতাশ হয়ে 3rd
বন্ধুকে কল: "দোস্ত, তোর
কি সব শেষ??"
3rd বন্ধু: " আর এ না,
কি বলিস?!! শুরুই
করি নাই, পুরা রাততো
পড়ে আসে পরার জন্য"
আমি : "দোস্ত, তুই বস, তুই
আমার ভাই,আপন ভাই, চল
start
করি এখন"



ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ
একদিন ঘুম থেকে উঠে আবিষ্কার করলেন,
কেউ একজন তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক
করেছে!
তৎক্ষণাৎ তিনি ফোন করলেন নিজ
অফিসের এক কর্মচারীকে।
‘কত বড় সাহস!
আমার আ্যাকাউন্ট হ্যাক করে!
এক্ষুনি খুঁজে বের করো ওই হ্যাকারকে। এক
ঘণ্টার মধ্যে আমি ওর নাম-
ঠিকানা জানতে চাই।’ চিৎকার করে বললেন
জুকারবার্গ।
ভয়ে কাঁপতে কাঁপতে বলল কর্মচারী, ‘অবশ্যই,
স্যার। আমরা এক্ষুনি তাকে খুঁজে বের
করে পুলিশের হাতে তুলে দেওয়ার
ব্যবস্থা করছি।’
জুকারবার্গ: পুলিশের
হাতে তুলে দিতে কে বলল! ওকে বলো, আমার
কোম্পানিতে ভালো বেতনে ওর জন্য
একটা চাকরি আছে!
হায়রে ফেসবুক! !!!



4-5 ফ্রেন্ড মিলে বারে বীয়ার
পান করতেছে.
এমন সময় টেবিলের উপর
রাখা মোবাইলটা বেজে উঠল.
ছেলে:হ্যালো
মেয়ে:ওগো শুনছো..আমি এখন মার্কেটে আছি.
ছেলে:ভাল
মেয়ে:আমার 200000 টাকার
একটা নেকলেস পছন্দ হয়েছে.
ছেলে:তাহলে এটা নিয়ে নাও
মেয়ে:26000টাকা র একটা স্কার্ট আমার পছন্দ
হয়েছে. 2টা নিয়ে নেই?
ছেলে:2টা না 4টা নাও
মেয়ে:তোমার ক্রেডিট কার্ড
আমার কাছে, ঐখান
থেকে নিতেছি. ছেলে:ok.no problem সব
বন্ধু:সালা তুই কি পাগল
হয়ে গেলি?
এতগুলো টাকা বউকে দিয়ে দিলি
ছেলে:এইসব বাদ দে.আগে বল
মোবাইলটা কার? বন্ধুরা পুরাই shockzz !!!




১. অবস্থা বিশ্ববিদ্যালয় (State
University)
২. মহানুভব শিল্প বিশ্ববিদ্যালয়
(University of Liberal Arts)
৩. কেন্দ্রীয় মহিলা বিশ্ববিদ্যালয়
(Central Women’s University)
৪. শহর বিশ্ববিদ্যালয় (City University)
৫. হলুদ রঙ্গের বসন্তকালীন ফুল
আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয় (Daffodil
International University)
৬. পূর্বদেশীয় বিশ্ববিদ্যালয় (Eastern
University)
৭. পূর্ব-পশ্চিম বিশ্ববিদ্যালয় (EastWest
University)
৮. সবুজ বিশ্ববিদ্যালয় (Green
University)
৯. স্বাধীন বিশ্ববিদ্যালয়(Independent
University)
১০. উত্তর দিকস্থ বিশ্ববিদ্যালয়
(Northern University)
১১. জাতির বিশ্ববিদ্যালয় (People’s
University)
১২. প্রধান বিশ্ববিদ্যালয় (Prime
University)
১৩. এশিয়ার অধিবাসীর মৌলিক
বিশ্ববিদ্যালয় (Primeasia University)
১৪. দক্ষিণ-পূর্ব বিশ্ববিদ্যালয়
(Southeast University)
১৫. উত্তর-দক্ষিণ বিশ্ববিদ্যালয় (North
South University)
১৬. এশিয়া প্রশান্ত বিশ্ববিদ্যালয়
(University ofAsia Pacific)
১৭. এশিয়ার অধিবাসী বিশ্ববিদ্যালয়
(Asian University)
১৮. দক্ষিণ-এশিয়া বিশ্ববিদ্যালয়
(University of South Asia)
১৯. দক্ষিণ দিকস্থ বিশ্ববিদ্যালয়
(Southern University)
২০. পৃথিবী বিশ্ববিদ্যালয় (World
University)
২১. পূর্ব-প্লাবন বিশ্ববিদ্যালয় (East
Delta University)
২২. আমেরিকান আন্তর্জাতিক
বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (AIUB)
২৩. প্রধান নগর বিষয়ক বিশ্ববিদ্যালয়
(Metropolitan University)
২৪. প্রেসিডেন্টের
পদমর্যাদা বিশ্ববিদ্যালয় (Presidency
University)
২৫. সহস্র বৎসর বিশ্ববিদ্যালয়
(Millennium University)
২৬. সংযুক্ত আর্ন্তজাতিক বিশ্ববিদ্যালয়
(United International University)
২৭. রাজকীয় বিশ্ববিদ্যালয় (Royal
University)
২৮. রাণীর বিশ্ববিদ্যালয় (Queens
University)
২৯. অগ্রগণ্য বিশ্ববিদ্যালয় (Premier
University)
৩0. তুমি আমি তুমি (UIU)

কোন মন্তব্য নেই: