মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস

pitar nikot putrer chiti:baba;taka nai,taka chai,eti tumar abdul hai.
pita:takar boro chap,kore dish map,eti tor bap!

মফিজ গেছে ডাক্তারের কাছে..
মফিজ: ডাক্তার সাব , আমার
পাতলা পায়খানা হইছে;
ডাক্তার: কী রকম পাতলা ?
-ভালই পাতলা ;
- ভালই কেমন ??

- খুবই পাতলা ;
-খুব কেমন ??
- চরম পাতলা ;
- চরম কেমন ??
- ইয়ে মানে.......
ডাক্তার বিরক্ত হয়ে:
আরে মিয়া বাংলা বোঝেন
না , স্পস্ট করে বলেনকেমন পাতলা ?
.
.
.
.
.
.
মফিজ: এই নে , কুলি কইরা দেখ কেমন
পাতলা !!




শখঃ জানু আমি কি তোমার
কাছে কোনদিন কোনকিছু
চেয়েছি?
বল্টুঃ চাওনি তো।
শখঃ এখন চাই?
বল্টুঃ চাও।
শখঃ জানু, তোমার এই
ডায়মন্ডের রিংটা আমায়
দিয়ে দাও না।
বল্টুঃ কেন প্রিয়???
শখঃ আমি প্রতিদিন এই
রিংটার
দিকেতাকিয়ে তোমার
কথা মনে করব।
বল্টুঃ তুমি তো আমার
কথা অন্যভাবেও
মনে করতে পার।
শখঃ কীভাবে???
.
.
.
.
.
.
বল্টুঃ তুমি ভাববা,
আমি ডায়মন্ডের
রিংটা চাইছিলাম কিন্তু
এই শয়তান
পোলাটা সেটা দেয় নাই!



তিন ব্যক্তি হেটে যাচ্ছিল।
১ম ব্যক্তিঃ আমার বাহু
দুনিয়ার সবচেয়ে ছোট
বাহু।
২য় ব্যক্তিঃ আমার
মাথা দুনিয়ার সবচেয়ে ছোট মাথা।
৩য় ব্যক্তিঃ আমার Penis
দুনিয়ার সবচেয়ে ছোট।
তিন ব্যক্তি তাদের
সত্যতা যাচাইয়ের জন্য
গিনিস বুকের অফিসে গেল। প্রথমে প্রথম ব্যক্তিটি ঢুকল।
কিছুক্ষন পর সে বের
হয়ে এসে বললঃ"আমার
বাহুই পৃথিবীর সবচেয়ে ছোট।
"এবার দ্বিতীয় ব্যক্তিও
ঢুকল। কিছুক্ষন পর সেও হাসি মুখে বের
হয়ে এসে বললঃ "আমার মাথাই
পৃথিবীর ছোট
মাথা।
এবার গেল ৩য় ব্যক্তি। কিন্তু
কিছুক্ষন পর সে খুবই রাগান্নিত
হয়ে এসে বললঃ
/
/
/
/ /
এই শালা শাকিব খানটা কে?
ওর জন্য
আমি রেকর্ড করতে পারলাম
না!



একদিন ছোট্ট
বল্টুকে তার
স্কুলের স্যার
বাসা থেকে ৩টা ফলের
নাম লিখে আনতে বললেন!!
বল্টু বাসায় গিয়ে তার চাচাকে জিজ্ঞেস করল
“চাচা ৩টা ফলের নাম
বল?”
চাচা বলল “তোর বকবক
শুনার
জন্য আমার হাতে সময় নাই” বল্টু লিখে নিল।
এরপর সে গিয়ে বড়
ভাইকে জিজ্ঞেস করল
“ভাইয়া ২টা ফলের নাম
বল”
ভাইয়া উত্তর দিল “গার্লফ্রেন্ডের ফোন
আসবে এখন, জলদি এখান
থেকে ভাগ” বল্টু
এটা খাতায়
লিখে নেয়
এরপর সে গিয়ে বুড়ো দাদুকে জি ক
“দাদু
একটা ফলের নাম বল” দাদু
হেসে বলে “তুই
একটা পাগল”
বল্টু এটাও খাতায় লিখে নেয়।
পরের দিন স্কুলে স্যার
বল্টুকে জিজ্ঞেস করল
“৩টা ফলের নাম
লিখে আনছ??”
বল্টুঃ “জি স্যার” স্যারঃ “বল”
বল্টুঃ “তোর বকবক শুনার জন্য
আমার হাতে সময় নাই”
স্যারঃ “কি?? চল
প্রিন্সিপ্যালের কাছে”
বল্টুঃ “গার্লফ্রেন্ডের ফোন আসবে এখন,
জলদি এখান থেকে ভাগ”
স্যারঃ “কি!!! জানিস
আমি কে??” ..
.
. বল্টুঃ “তুই একটা পাগল”...




জঙ্গলে এক সিংহ
ঘুমের বিড়ি খাচ্ছিল
তখন এক বানর
এসে বলে:
ভাই ,নেশা ছাইড়া দাও ,আমার
সাথে আসো -দেখো জঙ্গল কত
সুন্দর!
সিংহ বানরের
সাথে যেতে থাকলো
সামনে হাতি ইয়াবা
নিচ্ছিল ...বানর হাতিকেও একই
কথা বলল ....
এরপর হাতিও ওদের
সাথে চলতে শুরু
করলো ....
কিছুদুর এগিয়ে তারা দেখল,
বাঘ বাংলা মদ
খাচ্ছে ,বানর তখন
তাকেও
একই কথায় বলল
সাথে সাথে বাঘ মদের গ্লাস নামিয়ে রেখে --
বানরকে দিল
কইষা এক থাপ্পর
হাতি বলল --
বেচারাকে মারতছ
কেন? বাঘ বলল--
|
|
|
|
| |
|
|
|
=> এই
শালা কালকেও গাজা খাইয়া আমারে জঙ্গলে ৩
ঘন্টা
ঘুরাইছিল !!!!!

কোন মন্তব্য নেই: