মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস

প্রেমিকার হাতে ছ্যকা খেয়ে আত্মহত্যার পথ
বেছে নিয়েছে একটি টিকটিকি .
গত তিন মাস ধরে চুটিয়ে প্রেম করার পর
প্রেমিকা তাকে ছেডে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়
প্রেমিকা .
এ অপমান সহ্য করতে না পেরে পুরুষ
টিকটিকি ইলেকট্রনিক সকেটের ভেতর
মাথা ঢুকিয়ে আত্মহত্যা করে .
এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন
করা হয়েছে এবং কমিটিকে এক সপ্তাহের
মধ্যে কারন দর্শাতে বলা হয়েছে .
প্রেমিকাকে গ্রেপ্তারের অভিযান চলছে. এর
প্রতিবাদে টিকটিকিরা সন্ধা-সকাল হরতালের ডাক
দিয়েছে .......

.মেয়ে ...
ঊঊউয়াআআ ও আব্বু
আ আম্মু ভাইয়া,
নানা নানি দাদী চাচা খালস
পাশের বাসার আনটি আমার তো
সর্বনাশ হয়ে গেল !!
সবাই যখন বলে কি হইছে..
মেয়ে : আমার ব্যাগ থেকে এক টাকার কয়েন
টা পাইনা !
.
.
মায়ার বান্ধবীরা : হায় হায়..কি হবে এখন...?
.আর ছেলে রে....
দোস্ত, বিকেল বেলা আশার সময়
কোন হালায় জানি মানি ব্যাগ টা মাইরা দিসে....
দোস্ত : কোনো ব্যাপার না...
আমার থেকা নে..পরে পারলে দিস


রেজাল্টের পর-মেয়েদের রিএ্যাকশন,
মেয়ে১(কাঁদতে কাঁদতে):মাত্র ৯১পেলাম!
মেয়ে২(আরো বেশি কাঁদতে কাঁদতে):৫বার রিভিশন দেয়ার পরও ৯০ কি করে পাই?
মেয়ে৩: আমি ৯৩ পেয়ে মায়ের কাছে কীভাবে মুখটা দেখাব?
মেয়ে৪(বিলাপ করতে করতে) ৯০তে কিচ্ছু হবে না!
ছেলেদের রিএ্যাকশন,
ছেলে১:এইবার পুরা কাঁপায় দিসি দোস্ত,৪৪ পাইছি!
ছেলে২: আমি পাশ করেছি,বাবা শুনলে তো নাচানাচি শুরু করবে!
ছেলে৩: স্যার কপি করতে দিসে তাই বেঁচে গেলাম,নইলেতো ফেল করতাম!
ছেলে৪: পুরা ৩৩ পাইছি মামু,আমার তো বিশ্বাস-e হচ্ছে না যে,আমি পাশ করছি



স্কুলের এক টিচার টিফিন টাইমে তারএক স্টুডেন্ট
বল্টুর টিফিন
খেয়ে ফেলেছে!!!

টিচারঃ আমি যে, তোমার টিফিন
খেয়ে ফেলেছি তুমি কিন্তু বাসায়
গিয়ে তোমার মা-কে বলব না।
.
.
.
.
.
.
.
.
.
.
.
.
বল্টুঃ জ্বি স্যার, আপনার কথা বলবনা। বলব
একটা কুত্তা আমার টিফিন খেয়েফেলেছে!!

টিচার SHOCKSS.....
বল্টু ROOCKSS.......



নাতি:দাদা দাদা,বাচ্চা কিভাবে হয়?

দাদা:পরি আকাশ থেকে এনে পেটে রেখে যায়

নাতি:তাইলে কি বাসর রাতের সিস্টেম বন্ধ হয় গেছে?


I was taking bath in my গোসলখানা... ^_^

হঠাৎ I am feeling something is বাইয়াউঠতাছে by my leg !!! :o

I was just হতভম্ব !!! >:o

আমি looked সাবধানে and আবিষ্কার করলাম that was an
insect !!! >_<

OMK !!! (ও মোর খোদা !!) :-O

It was a তেইল্যাচোরা !!! x[)

Just জানটা was leaving from my

শরীর as I অনেক ভয় পাইছি !

e



চান্দু গেলো "কে হতে চায় কোটিপতি"
অনুষ্ঠানে!!
১০০০ টাকার জন্য চান্দুকে প্রশ্ন
করা হলঃ আপনার বাবারনাম কি??
অপশনগুলো হচ্ছে,
A. Amir Khan.
B. Shah Rukh Khan.
C. মখলেস মিয়াঁ
D. Sachin Tendulkar.
চান্দু অনেকক্ষণ ভাবার পর
বললঃ আমি লাইফ লাইন নিতে চাই।
৫০-৫০।
দুটো অপশন মুছে গেলো, রইলঃ
C. মখলেস মিয়াঁ
D. Sachin Tendulkar.
চান্দু তবুও নিশ্চিত নয়। বলল,
আমি দর্শকদের সাহায্য নিতে চাই।
দর্শক ভোটিং এর রেসাল্টঃ
C. মখলেস মিয়াঁ (৮০%)
D. Sachin Tendulkar. (২০%)
চান্দু এবারো নিশ্চিত নয়। বলল,
আমি আমার শেষ অপশন ফোন ফ্রেন্ড
ব্যাবহার করতে চাই।
উপস্থাপকঃ আপনি কাকে ফোন
করতে চান?
চান্দুঃ আমার বাবা, জনাব মখলেস
মিয়াঁকে.

কোন মন্তব্য নেই: