মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস

আসুন ইচ্ছা মত হাসি
GP=>বিয়ে করুন বউয়ের পাশে থাকুন ।
Banglalink => আমরা বিয়েকরছি-
আপনি করছেন তো?
Airtel=>বউয়ের টানে পাশে আনে!! !
Robi=>জ্বলে উঠুন বউয়ের শক্তিতে ! !
Citycell = এমন অনেক কিছুই হবে যা কখনো হয়নি বিয়ের
আগে! !
Teletalk = বিয়ে করে ধের্য্যর বাধ ভে




একটা মেয়ের জীবনে প্রেমের শুরু থেকে শেষ
১ম দিন >আই লাভ ইউ।।।
২য় দিন >হুম কেমন আছো আমি ঠিক
আছি তোমায় খুব মনে পড়ছে।।।
৩য় দিন >বাসায় খুব প্রবলেম পড়ে কথা বলবো।।।
৪র্থ দিন > কালকে খুব অসুস্থ ছিলাম তাই
কথা হয়নি ।সরি।।
৫ম দিন >কথা যদি নাও হয় ভেবোনা ভুলে গেছি
৬ষ্ট দিন >সবকিছু
এলোমেলোহয়ে গেলো কি ভালো লাগছেনা।।।
৭ম দিন >আমায় বিয়ের কথা বার্তা চলছে।
আই এম সরি
আর একটা ছেলের ক্ষেত্রে
আই লাভ ইউ ,
মিস ইউ ,
don't refuse me ,
pls switch on ur phone,
pls think about me etc............ ­.....
আসলে ছেলেদের ভালোবাসা সব থেকে আসল
ভালোবাসা!! আর মেয়েদের
শুধু
আদিখ্যত



" bondhu " [ বন্ধু ] ...
b - বিশ্বাস নিয়ে চলা ..
o - অশ্রু মুছে ফেলা ..
n - নতুন কিছু পাওয়া ..
d - দুঃখ ভুলে যাওয়া ..
h - হারানো কিছু দিন ..
u - উভয়ের কিছু ঋণ ..


পড়েছি -- মিথ্যে বলা মহা পাপ..
দেখেছি -- সত্য পাগলের প্রলাপ..!
পড়েছি -- সকল মানুষ ভাই ভাই..
দেখেছি -- বিবেক ভালবাসা হল
ছাই..!
পড়েছি -- সবুরে মেওয়া ফলে.. দেখেছি -- মেওয়া আসে টাকার
বলে..!
পড়েছি -- মানুষ মানুষের জন্য..
দেখেছি -- মানুষ
মানুষকে করে শুন্য..!
এখন জানার আর দেখার অনেক কিছুই বাকী।
যেটা জানি সেটা মরীচিকা আর
যেটা দেখি সেটাই বাস্



আমি ডিম তুমি আন্ডা
আমি গরম তুমি ঠান্ডা ।
আমি হরিণ তুমি খাটাশ
আমি ঊনিশ তুমি আটাশ ।
আমি দিন তুমি রাত
আমি পোলাও তুমি ভাত ।
আমি মাথা তুমি লেজ
আমি শুরু তুমি শেষ ।
আমি গোধূলি তুমি সন্ধ্যা
আমি গোলাপ তুমি গেন্দা ।
আমি গাড়ি তুমি টায়ার
আমি টেবিল তুমি চেয়ার ।
তুমি শাবনূর আমি রিয়াজ
আমি রসুন তুমি পিঁয়াজ ।
আমি কালো তুমি সাদা
আমি চালাক তুমি গাধা ।
তুমি কবিতা আমি গল্প
আমি বেশি তুমি অল্প ।
আমি বৃষ্টি তুমি বাদল
আমি ময়ূর তুমি ছাগল ।
আমি বাহির তুমি অন্তর
আমি পাখি তুমি বান্দর ।
আমি খেজুর তুমি শশা
আমি মাছি তুমি মশা ।
ভাল লাগলে লাইক ও শেয়ার করুন

ভালবাসা একধরনের চুলকানি .
:-)
যখন প্রেম আছে মনে করেন চল্‌কাচ্ছেন .
তখন খুব মজা পাচ্ছেন .
:-(
প্রেম ভেজ্ঞে গেছে মনে করেনচুলকানী
ও থেমে গেছে ....
;-)
তখন খুব জ্বলে তুষের আগুনেরমতো !
:-P
যে এটা সয্য করতে পারছে সেইসাফলল্য
:-/
যে এটা সয্য করতে পারেনি নিজেকে
:-D
নিজে শেষ করে দিছেন সেই হল গাঁধা নাম্বার ১



এক তরুনী ছাতির
মিস্ত্রীর
কাছে ছাতি ঠিক
করতে নিয়ে গেল।
মিস্ত্রী ছাতি দেখে
কাপড় খুলতে
হবে আর
নীচে ডান্ডা লাগাতে হবে
তরুণীঃ(লজ্জা পেয়ে)
যা ইচ্ছে তাইকরো
কিন্তু পানি যেন
ভিতরে না পরে।
মজা পেলে লাইক দিন



এক দুষ্ট ছেলে থানায় ফোন করেছে।
- এইটা কি পুলিশ স্টেশন?
- হ্যাঁ। কোথা থেকে বলছেন?
- আপনি কি পুলিশ?
- হ্যাঁ। আপনি কে?
- আপনার থানায় বাথরুম আছে?
- হ্যাঁ।
- আপনার বাথরুমে কমোড আছে?
- হ্যাঁ, আছে।কিন্তূ আপনি কে?
- তাহলে কমোডের
মধ্যে মাথা ঢুকাইয়া বইসা থাকেন।
এই বলে ছেলেটি ফোন কেটে দিল।
কিছুক্ষণ পর পুলিশ নম্বরটা আইডিএনটিফাই
করে কলব্যাক করল।
ছেলেটির বাবা ফোন ধরল।
পুলিশ অভিযোগ করল, আপনার
ছেলে আমাকে কমোডে মাথা ঢুকিয়ে বসে থাকতে বলেছে
- কতক্ষণ আগে বলেছে?
- এই ধরেন ১০ মিনিট।
- তাহলে এখন মাথা বের করে ফেলেন।



বিয়ের আগেঃ-
বল্টুর প্রেমিকা তাকে বলছে”
ডার্লিং চাঁদ কোথায়?
বল্টুঃ একটা আকাশে আরেক টা আমার
পাশেই বসে আছে .
বিয়ের পর:- বউঃ এই শুন না, চাঁদ
কোথায়??
বল্টুঃ ওই তুই
কানা নাকি!!!??
আকাশে কি তোর বাপ “ফিলিপস”
বাত্তি জালাইয়া রাখছে



কোন মন্তব্য নেই: