মঙ্গলবার, ২৫ জুন, ২০১৩

বাংলা কৌতুক / জোকস বেশ কয়েকটি

মানুষ এখন ভাত খাইতে গেলে ,
গোসল করতে গেলেও স্ট্যাটাস
দেয়...কিছুদিন পর
হয়ত নতুন জামাই বাসর ঘর
থেকে স্ট্যাটাস আপডেট করবে...
"guzy...আমি এখন বাসর ঘরে কিন্তু
আমার বউ এর কাছে যাইতে ভয়
পাইতেছি...এখন কি করব?"
এই স্ট্যাটাসে আবার সব
বিধ্বংসী কমেন্ট আসবে...
.
প্রথম কমেন্টঃ দোস্ত, ভাবীর
আইডিটা দে ... একটা পোক মারি
.
দ্বিতীয় কমেন্টঃ বউয়ের
কাছে যাইতে ভয় লাগলে ...
কাছে যাওয়ার দরকার নাই ...
আগে কলকাতা হারবালে যা, শালা।
.
তৃতীয় কমেন্টঃ আমি ফেসবুকে নতুন ...
তোমরা সবাই আমাকে রিকুয়েস্ট
দাও। আমি ইনবক্সে সারাদিন
তোমার বউ এর মত চ্যাট করব।
.
চতুর্থ কমেন্টঃ শালা বউরে লইয়া মজা করস
আমি এখনও তর কাছে ৫০০
টাকা পাই ... আমার
টাকা দে নইলে বাসর ঘরে তর
উপরে ঠাডা পড়ব,
জীবনে বাচ্চা জন্মাইতে পারবি না।
.
পঞ্চম কমেন্ট(বাসার কাজের বুয়া):
ভাইজান, কালকে আইতে পারুম না ...
নতুন বউয়ের
শাড়িটা আপনে ধুইয়া দিয়েন।
.
ষষ্ঠ কমেন্ট(বাসার দারোয়ান): মিস
ইউ বুয়া...
.
সপ্তম কমেন্টঃ এইটা বিরোধীদলের
ষড়যন্ত্র ... একটা মানুষকে তার
বউয়ের কাছ
থেকে দূরে সরাইয়া দিছে।
.
অষ্টম কমেন্টঃ সরকারের পদত্যাগ
চাই ... সরকার
নিরাপত্তা দিতে ব্যর্থ হইছে ... নতুন
জামাই এখন বউয়ের কাছে যাইতে ভয়
পায়।
.
নবম কমেন্টঃ তুই নাস্তিক ... টুট টুট
টুট
.
দশম কমেন্টঃ তুই ছাগু ... টুট টুট টুট
.
রাত পেরিয়ে ভোর ... ঝগড়া চলছে ...
জামাই , বউরে সবাই ভুলে এই
স্ট্যাটাস এখন রাজনৈতিক ইস্যু
তে পরিনত হইছে



স্ত্রী- আমায় কি বাগান করতে একটু সাহায্য করবে?

স্বামী- নাহ, আমাকে কি মালী পেয়েছো ?

স্ত্রী- আমায় কি দরজা টা কি ঠিক করে দিবে?…

স্বামী- আমায় কি মিস্ত্রি পেয়েছো?

সন্ধ্যা বেলা স্বামী ঘরে এসে দেখল সব কিছু ঠিক করা তখন সে স্ত্রী কে জিজ্ঞেস করল কে করে দিল এসব?

স্ত্রী বলল : প্রতিবেশী

স্বামী বলল : ওয়াহ কত্ত ভাল !

স্ত্রী – এহহহ ,মাগ্না নাকি? ও বল্ল কাজ করে দিব বিনিময়ে হয় বার্গার নয়ত কিস চাই

স্বামী – তুমি নিশ্চয়ই বার্গার দিলে ???

স্ত্রী – আমায় কি তুমি kfc পাইস?



গার্লফ্রেন্ড হলো রান্না করার
সিলিন্ডার গ্যাসের মতো!
কম ব্যবহার করলে কম খরচ,
বেশি ব্যবহার করলে বেশি খরচ!
তাই, যেভাবে খুশি ব্যবহার
করা যায়না, খুব মেপে ব্যবহার
করতে হয়!
.
.
.
.
.
আর বউ হলো, সরকারি মাল তিতাস
গ্যাসের মতো!
মাসে একবার টাকা খরচ করেন, তারপর
যতখুশি ব্যবহার করেন,
যেভাবে খুশি ব্যবহার করেন!
গ্যাস দিয়ে রান্না করেন, গোসলের
পানি গরম করেন, কাপড় শূকান, বা মন
চাইলে মাছ শূকিয়ে শূটকি বানান, কোন
সমস্যা নাই !!!

কোন মন্তব্য নেই: