শনিবার, ১০ আগস্ট, ২০১৩

তিন লাখ পেলেই নিজের বাড়িতে থাকতে দেবেন শাহরুখ

shahrukh-khan-big
মাসে তিন লাখ টাকা খরচ করতে পারলেই আপনি Shahrukh Khan-এর বাড়িতে থাকতে পারেন। হ্যাঁ, ঠিকই শুনছেন বলিউডের বাদশা প্রথম যে বাড়িটিতে থাকতেন সেতাই ভাড়া দিতে পারেন আপনাকে।

শাহরুখের এখনকার বাড়ি Mannat-এর কথা তো সবাই জানেন, মুম্বইয়ের অন্যতম মুখ্য আকর্ষন এই 'মন্নত'। কিন্তু মন্নত যাওয়ার আগে শাহরুখ বান্দ্রার একটি অ্যাপ্টার্মেন্টে থাকতেন। 3bhk এই ফ্লাটের ঠিকানা- ফ্লাট নম্বার ৭০২,শ্রী অমৃত অ্যাপ্টার্মেন্ট, কার্টার রোড। মাসে তিন লাখ ভাড়া ছাড়াও, শোনা যাচ্ছে, অগ্রিম ১৫ লাখ টাকাও দিতে হবে এই fully air conditioned, sea facing ফ্লাটের জন্য।

ওখানকার বাসিন্দারা এখনও মনে রেখেছেন শাহরুখ একটি লাল pajero নিয়ে ঘুরতেন, ওঁনার প্রথম ছবি Deewana-র সাফল্যের পর এই ফ্লাটটি কিনেছিলেন এবং বেশ কিছু বছর এই জায়্গায় ছিলেন শাহরুখ।

ওখানকার একজন প্রপার্টি ডিলার জানিয়েছেন, একদিনের মধ্যেই প্রচুর লোক এই বাড়িটির ব্যপারে খোঁজ নিয়েছেন। যদিও লোকালিটি অনুযায়ী এই বাড়ির ভাড়া বেশ উঁচুর দিকে। তিন লাখ টাকায় ওই জায়্গায় অনেক বড় বাড়ি পাওয়া যাবে, কিন্তু তা তো আর শাহরুখের বাড়ি হবেনা। এই বাড়ির রেন্ট চেকটি ইস্যু হবে শাহরুখের নামেই এমনকি নেম প্লেটেও পাওয়া যাবে বাদশার নাম। তাই যাঁর শাহরুখের বাড়িতে থাকতে ইচ্ছুক তারা সত্ত্বর যোগাযোগ করতে পারেন উপরোক্ত ঠিকানায়।

কোন মন্তব্য নেই: