শনিবার, ১০ আগস্ট, ২০১৩

TODAY'S DAY

আজকের দিনটা
আপনার আজকের দিনটা মধ্যম।অতিরিক্ত আশাবাদী হবেন না তাতে অবসাদ বাড়বে।নতুন কোন কাজের উপায় হতে পারে।ব্যাবসায়ীরা আজকে লাভবান হবেন।ইঞ্জিনিয়ারিং বিষয় নিয়ে উচ্চবিদ্যা করলে দিনটা ভালো ই যাবে।
শুভ রং -  কমলা শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।মাথায় যন্ত্রণায় সকালের দিকে কষ্ট পেতে পারেন।কোন প্রাক দুঃসাহসিক সিদ্ধান্তে অসফলতা লাভের যোগ।কর্মস্থানে ছোটখাটো মতবিরোধ সৃষ্টি হতে পারে।ব্যাবসায়ীরা ১২ থেকে ২ টোর মধ্যে অর্থ বিনিযোগ করুন।
শুভ রং -  সাদা শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।বিকেলের দিকে একটু সাবধান হয়ে রাস্তায় চলা ফেরা করুন।ব্যাবসায়ে পার্টনারের সঙ্গে মতবিরোধ হতে পারে।ফ্রিল্যান্স সংক্রান্ত ব্যাবসায়ে অর্থ বিনিয়োগ লাভবান হওয়ার যোগ আছে।বিদ্যার্থিরা পিতার পরামর্শ মেনে চলুন সুফল পাবেন।
শুভ রং -  মেরুন শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত।পায়ের হাড় বেড়ে ব্যাথা হতে পারে।কর্মস্থানে নায্য পাওনা আদায়ে নিয়ে উর্ধ্ধতনের সাথে আলোচনায় বসুন।কোন ভ্রমণের পরিকল্পনা বানচাল হয়ে যেতে পারে।
শুভ রং -  সাদা শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা শুভ।নতুন কোন পরিকল্পনায় বিনিয়োগ করলে লাভ হবে।দিনের মধ্যভাগে মিটিং রাখার চেষ্টা করুন।
শুভ রং -  বাদামি শুভ সংখ্যা - 
undefined
আপনার আজকের দিনটা শুভাশুভ মিশ্রিত।অপ্রিয় সত্য কাথা বলায় প্রিয়জনের বিরাগভাজন হবেন।বিদ্যার্থিরা কোন পরিক্ষা থাকলে একটু মনোযোগী হন।আইন ও অডিট সংক্রান্ত কর্মের সাথে নিযুক্ত ব্যাক্তিরা সফলতা পাবেন।
শুভ রং -  সবুজ শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।গৃহগত পরিবেশে শান্তি বাজায় রাখুন।বিদেশ ভ্রমণের কোন সুযোগ পেতে পারেন।ব্যাবসায়ে কিছুটা মন্দাভাব থাকবে।নতুন সম্পর্কের শুরু হতে পারে।
শুভ রং -  ক্রিম শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।অতিরিক্ত বন্ধু বৎসল হবেন না তাহলে অর্থ ব্যায়ের যোগ রয়েছে।মেশীনারি পার্ট ও কনস্ট্রাকশান সংক্রান্ত ব্যাবসায়ে নিযুক্ত ব্যাক্তির জন্য আজ দিনটা শুভ।
শুভ রং -  হলুদ শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।কাঁধের এবং কোমরের ব্যাথায় কষ্ট পেতে পারেন।গণিত ও অর্থনীতি নিয়ে যারা উচ্চ শীক্ষা করছেন তারা আজ বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন।প্রেম সম্পর্কে মনের কথা খুলে বলুন।
শুভ রং -  সাদা শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।লিভারের সমস্যা আসতে পারে।ব্যাবসায়ে পার্টনারের আচরণে অশান্তির সৃষ্টি হতে পারে।প্রতিযোগিতামূলক পরীক্ষা থাকলে অশানুরূপ ফল নাও পেতে পারেন।
শুভ রং -  লাল শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।মাথা ঠান্ডা রেখে কাজ করুন।হঠাৎ করে উত্তেজিত হবেন না।প্রেম সম্পর্কে মনোমালিন্য হতে পারে ।
শুভ রং -  লাল শুভ সংখ্যা - 
আপনার আজকের দিনটা মধ্যম।সারাদিন ছোটখটো ঝামেলায় জড়াতে পারেন।আজকে অন্য দিনের থেকে একটু সজাগ থাকুন।প্রযোজন ছাড়া আজকে কোন রকম বিনিযোগ না করাই ভালো।
শুভ রং -  হলুদ শুভ সংখ্যা - 

কোন মন্তব্য নেই: